ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়ে দলবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী।

তিনি জানান, মঙ্গলবার রাতে এক জরুরি সভা ডেকে সবার সম্মতিতে সিদ্ধান্ত হয়, চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়েরকে চরজব্বর থানায় করা ধর্ষণ মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত আবুল খায়ের নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত দলের সব পদ ও কার্যক্রম  থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারকৃত আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বার (৫০) উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের বাসিন্দা। তিনি এ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত ২টা থেকে ৩টার মধ্যে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের একটি বাড়িতে গিয়ে বসতঘরের সিঁধ কেটে এক নারী ও তার ১২ বছরের মেয়েকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় করা মামলার প্রধান আসামী আবুল খায়ের। এ ঘটনায় আবুল খায়েরসহ দুজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। মামলায় আরও একজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।  

নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই গৃহবধূ ও তার মেয়ের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

আরও পড়ুন:

সুবর্ণচরে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগ সভাপতি গ্রেপ্তার
সুবর্ণচরে সিঁধ কেটে ঘরে ঢুকে মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।