ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পারলে জিয়া হলে প্রোগ্রাম করুন, বিএনপিকে চ্যালেঞ্জ বহিষ্কৃত নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
পারলে জিয়া হলে প্রোগ্রাম করুন, বিএনপিকে চ্যালেঞ্জ বহিষ্কৃত নেতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির সদ্য বহিষ্কৃত সদস্য শওকত হাশেম শকু বলেছেন, এখন যে সকল ভাড়াটিয়া লোকেরা নেতৃত্ব দিচ্ছেন তাদের বলতে চাই পারলে এই জিয়া হলে এসে কম্বল বিতরণ করুন। আপনারা ঢাকা থেকে সাংগঠনিক সম্পাদক নিয়ে এসে মাসদাইর বাজারের অলিগলিতে কর্মসূচি করেন।

নারায়ণগঞ্জ বিএনপির ডমিনেন্ট ফিচারগুলোকে আপনারা বহিষ্কৃত করে রেখেছেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে শহরের চাষাঢ়া এলাকায় জিয়া হল প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালনকালে এ কথা বলেন তিনি।

এসময় চাষাঢ়া এলাকায় ফল ব্যবসায়ী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শওকত হাশেম শকু বলেন, আমাদের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে প্রতিষ্ঠিত এই জিয়া হল। এই জায়গায় দাঁড়িয়ে এই বহিষ্কৃত শওকত হাশেম শকু আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে।

তিনি প্রশ্ন রাখেন, খোরশেদ কাউন্সিলরের কী দোষ ছিল? আশা কাউন্সিলরের কী দোষ ছিল? বন্দরের সুলতানের কী অপরাধ ছিল? আপনারা সবাইকে বহিষ্কার করে দিয়েছেন।  

বিএনপির এ বহিষ্কৃত নেতা বলেন, যাদের দেখলে মানুষ শ্রদ্ধা করে তাদের বহিষ্কার করে রেখেছেন৷ ভাড়াটিয়াদের দিয়ে দলকে লুটেপুটে খাওয়ার জন্য আজ দলটাকে এই অবস্থানে নিয়ে এসেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৪
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।