ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরলেন খালেদা জিয়া

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
হাসপাতাল ছেড়ে বাসায় ফিরলেন খালেদা জিয়া

ঢাকা: দীর্ঘ পাঁচ মাসের বেশি সময় হাসপাতালে থাকার পর বাসায় ফিরলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।  

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেল ৫টা ১৫ মিনিটে তিনি হাসপাতাল থেকে বাসার উদ্দেশে বের হন বলে জানান বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার।

সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে তিনি বাসায় পৌঁছান।

শামসুদ্দিন দিদার বলেন, মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার পর দীর্ঘ ১৫৬ দিন চিকিৎসা শেষে আজ বিকেল ৫টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশান-২ নম্বরের ৭৯ নম্বর সড়কের এক নম্বর বাসা ফিরোজায় ফিরেছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে গুলশানের বাসায় থেকে চিকিৎসা নেবেন তিনি।

শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে গত ৯ আগস্ট মেডিকেল বোর্ডের সিদ্ধান্তে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। টানা পাঁচ মাসের বেশি সময় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

হাসপাতাল থেকে বাসায় ফেরার সময় খালেদা জিয়ার সঙ্গে ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেনসহ দলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
ইএসএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।