ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা পলকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা পলকের

নাটোর: নাটোরের সিংড়া গোলই আফরোজ সরকারি কলেজ কেন্দ্রে সাধারণ ভোটারদের লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী, নাটোর-৩ (সিংড়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক।  

এবারের নির্বাচনে তিনি এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশা প্রকাশ করেছেন।

রোববার (০৭ জানুয়ারি) সকাল সোয়া ৮টায় তিনি তার মা জামিলা আহমেদ, স্ত্রী আরিফা জেসমিন কনিকা ও বড় ভাই জুবায়ের আহমেদ নয়নকে সঙ্গে নিয়ে ভোট কেন্দ্রে আসেন এবং সাধারণ ভোটারদের লাইনে দাঁড়িয়ে নিজের ভোট দেন।

পরে সাধারণ ভোটারদের সঙ্গে কুশল বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এসময় তিনি এক লাখ ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশা প্রকাশ করে বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রতি সাধারণ মানুষের আস্থা রয়েছে। কেননা গত ১৫ বছরে সিংড়ায় যে উন্নয়ন হয়েছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন ও সুশাসন দিয়েছেন এজন্য নবীন-প্রবীণ সব ধরনের ভোটাররা খুশি। তারা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।

তিনি বলেন, সকাল থেকেই উৎসব মুখর পরিবেশে শত শত মানুষ ভোটকেন্দ্রে এসে ভোটাধিকার প্রয়োগ করছেন। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছেন। শেষ পর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আমি আশা করি সিংড়ার ১১৮টি ভোট কেন্দ্রে বিপুল পরিমাণ ভোট দিয়ে নৌকা প্রতীককে বিজয়ী করবেন। সিংড়াবাসী আমাকে অনেক ভালোবাসেন। তাই তারা আমাকে বিজয়ী করবেন। এসময় দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ আসনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন টানা তিনবারের সংসদ সদস্য ও দুইবারের প্রতিমন্ত্রী, নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রতিমন্ত্রী  জুনাইদ আহমেদ পলক। এছাড়া এ আসনে ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন সদ্য পদত্যাগকারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. শফিকুল ইসলাম শফিকসহ ৯জন প্রার্থী। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৮ হাজার ৭৯৪ জন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।