ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির ২ নেতা গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
লক্ষ্মীপুরে ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির ২ নেতা গ্রেপ্তার  বাচ্চু ও আজাদ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে তাদের লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হয়।

 

এর আগে দুপুরে চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও চন্দ্রগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু এবং যুগ্ম-আহ্বায়ক আবুল কালাম আজাদ।

বিএনপির একটি সূত্র জানায়, ৭ জানুয়ারির নির্বাচন বর্জনে সারা দেশে জনমত গড়তে বিএনপি লিফলেট বিতরণ করে আসছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে বিএনপি নেতাকর্মীরা চন্দ্রগঞ্জের পশ্চিম লতিফপুর গ্রামে লিফলেট বিতরণ করছিল। এসময় পুলিশ বিএনপি নেতা বাচ্চু ও আজাদকে গ্রেপ্তার করে।

দুই নেতাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম।  

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান হাছিব বলেন, লিফলেট বিতরণ কোন ধরনের অপরাধ, তা খুঁজে পাচ্ছি না। লিফলেট বিতরণের সময় ধরে নিয়ে বাচ্চু ও আজাদকে অন্য একটি মামলায় অজ্ঞাতনামা আসামি দেখানো হয়েছে। তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।