ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দেব, ভোট গুনে গুনে নেব’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
‘আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দেব, ভোট গুনে গুনে নেব’

কুষ্টিয়া: কুষ্টিয়া-২ আসনে মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী হাসানুল হক ইনু বলেছেন, ‘মনে রাখবেন আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখব, আমি ইনু প্রত্যেকটি ভোট গুনে গুনে নেব’

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা বাজারে নির্বাচনী জনসভায় বক্তব্যকালে তিনি একথা বলেন।

হাসানুল হক ইনু স্বতন্ত্র প্রার্থী কামারুল আরেফিনকে উদ্দেশ্য করে বলেন- ‘মুখ খারাপ করে গালি দেবেন না কেউ, মারামারি করবেন না, পোস্টার পোড়াবেন না, নির্বাচন অফিস ভাঙচুর করবেন না, ভোটকেন্দ্র দখলের হুমকি দেবেন না।

আরে ভাই যারা হুমকি দেয় তারা কেউ নেই, আমরা আছি। যারা বাহিনী চালাত, মাস্তান পুষত তারা কেউ নেই, আমরা আছি। ’

ভোটারদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আগামী ৭ তারিখের নির্বাচনে আপনারা আনন্দের সঙ্গে ভোটকেন্দ্রে যাবেন। ‘মনে রাখবেন আমি ইনু ভোটকেন্দ্র পাহারা দিয়ে রাখব, আমি ইনু প্রত্যেকটি ভোট গুনে গুনে নেব’।

মিরপুর-ভেড়ামারাবাসীর কাছে প্রশ্ন রেখে ইনু বলেন, আপনারা শান্তি চান নাকি অশান্তি। আপনারা মাস্তান চান নাকি ভালো মানুষ চান। আপনারা টেন্ডারবাজ গুন্ডা বাহিনী চান নাকি ভালো মানুষ চান। যদি ভালো মানুষ চান, সৎ মানুষ চান, উন্নয়ন চান, শান্তি চান তাহলে নৌকা মার্কায় একটি ভোট দেন।

সভায় বক্তব্য দেন- মিরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল মালিথা, আতাহার আলী, জেলা পরিষদের সদস্য মহম্মদ আলী জোয়াদ্দর, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুবলীগ নেতা আশরাফুল ইসলামসহ আরও অনেকে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

জানা গেছে, দুই প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পর এই আসনে মোট ছয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে তিনজন আওয়ামী লীগের স্বতন্ত্র। স্থানীয় ভোটাররা মনে করছেন, নির্বাচনে ইনুর সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে স্বতন্ত্র প্রার্থী কামারুলের।

বাংলাদেশ সময়: ১২৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।