ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শ্যামনগরে বিএনএম প্রার্থী গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করলেন বীর মুক্তিযোদ্ধারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
শ্যামনগরে বিএনএম প্রার্থী গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করলেন বীর মুক্তিযোদ্ধারা

সাতক্ষীরা: সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালীগঞ্জ আংশিক) আসনে বিএনএম মনোনীত নোঙর প্রতীকের প্রার্থী এইচ এম গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন শ্যামনগরের বীর মুক্তিযোদ্ধারা।

সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) শ্যামনগর বাসস্ট্যান্ডে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড আয়োজিত মানববন্ধনে গোলাম রেজাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মানববন্ধনে বক্তব্য দেন- সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক, শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দেবী রঞ্জন মণ্ডল, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, শ্যামনগর সরকারি মহাসিন ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জি এম ওসমান গনি, বীর মুক্তিযোদ্ধা ডা. জিয়াদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সিনিয়র সহ-সভাপতি স ম বাহালুল মজনুন, সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান ডলার, সাংগঠনিক সম্পাদক মেহবুব আলম সবুজসহ অনেকে।  

মানববন্ধনে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে একাত্তরে হানাদার বাহিনীর সঙ্গে যুদ্ধ করেছেন বলেই দেশ স্বাধীন হয়েছে। মুক্তিযোদ্ধাদের নিয়ে এবং মুক্তিযুদ্ধের সংগঠক এ কে ফজলুল হককে নিয়ে গোলাম রেজা তার নির্বাচনী জনসভার মঞ্চে কুরুচিপূর্ণ বক্তব্য দিচ্ছেন। এজন্য মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।  

সেই সঙ্গে এ ঘটনায় গোলাম রেজাকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।