ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাজনীতি

আ. লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে: পররাষ্ট্রমন্ত্রী 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
আ. লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে: পররাষ্ট্রমন্ত্রী 

সিলেট: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ আবারও বিজয়ী হয়ে সরকার গঠন করবে বলে আশাবাদী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

সিলেট-১ আসনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

 

নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান পররাষ্ট্রমন্ত্রী।

এদিন সিলেট বিমানবন্দরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, দল এবং আমার সভানেত্রী আমাকে মনোনীত করেছেন। আমি আপনাদের কাছে প্রার্থনা চাইবো, যাতে নির্বাচনে বিজয়ী হতে পারি। যেন আবারো সিলেটবাসীর সেবায় আন্তরিকভাবে কাজ করতে পারি।

নির্বাচনে আওয়ামী লীগ আবারও বিজয়ী হবে এ আশা ব্যক্ত করেন তিনি।

বিমানবন্দরে সিলেট সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল ছাড়াও কয়েক হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এনইউ/নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।