ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

রাজনীতি

দেশের মানুষ নৌকায় ভোট দিতে প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
দেশের মানুষ নৌকায় ভোট দিতে প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যারা এদেশকে চাইনি তাদের কাছে দেশ নিরাপদ নয়। গণতন্ত্র রক্ষায় এ দেশের মানুষ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে সদা প্রস্তুত।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে রিটার্নিং কর্মকর্তার অফিসে মানিকগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার মাধ্যমে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। বিদ্যুৎ ও স্বাস্থ্যসেবা ঘরে ঘরে পৌঁছে গেছে। শুধু তাই নয়, প্রতিটি ক্ষেত্রেই উন্নয়ন করেছেন শেখ হাসিনা। এ জন্য দেশের জনগণ নৌকায় ভোট দিতে প্রস্তুতি নিচ্ছেন।  

বিএনপিকে উদ্দেশ্য করে জাহিদ মালেক বলেন, তারা জঙ্গিবাদের জন্ম দিয়েছে, আগুন সন্ত্রাস করছে, মানুষকে পুড়িয়ে মারছে, তাদের কাছে দেশ নিরাপদ নয়। বিএনপির শাসনামলে কৃষকেরা সার পেতেন না, সারের দাবিতে আন্দোলন করতে গেলে গুলি করে হত্যা করতো। তাদের সময় দেশে চাঁদাবাজি, খুন, ডাকাতি হতো। তাই দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় চায় না।

দলীয় মনোনয়ন পত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেলসহ স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩ 
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।