ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাগুরায় আওয়ামী লীগের সভায় যা বললেন সাকিব আল হাসানের বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
মাগুরায় আওয়ামী লীগের সভায় যা বললেন সাকিব আল হাসানের বাবা

মাগুরা: আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে মাগুরায় আওয়ামী লীগের বর্ধিত সভায় নিজেদের পারিবারিক রাজনৈতিক অবস্থান তুলে ধরেছেন সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল।

শহরের জামরুল তলায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আগামী সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত এ বর্ধিত সভায় সাকিবের বাবা মাশরুর রেজা কুটিল বলেন, আমরা পারিবারিকভাবে অনেক আগে থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ২০১৮ সালের নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছিলাম। এবার আমার ছেলে সাকিব আল হাসান নৌকা প্রতীক নিয়ে মাগুরা-১ আসনে নির্বাচন করছে। আমি জেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের কাছে তার পক্ষে কাজ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। সাকিব নির্বাচন করবে- এটা আগে আমরা জানতাম না। সে ক্রিকেট দিয়ে দেশের মুখ উজ্জ্বল করার জন্য আপ্রাণ চেষ্টা করেছে। এখন কেন্দ্র থেকে তাকে মনোনয়ন দেওয়ার পর আমার বক্তব্য হচ্ছে, সে যেন ক্রিকেটের চেয়েও দেশ ও জনগণের সেবায় বেশি সাফল্য দেখাতে পারে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তার সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন- মাগুরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সহসভাপতি আবু নাসের বাবলু, সহসভাপতি অ্যাডভোকেট সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক এমপি কামরুল লায়লা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুলসহ অনেকে।

সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা নির্মল চ্যাটার্জি বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করে সংসদে পাঠাতে হবে। সাইফুজ্জামান শিখর মাগুরা-১ আসনকে একটি সাজানো বাগান তৈরি করেছেন। বাংলাদেশের বহু জেলায় গিয়েছি, মাগুরা-১ আসন সবার থেকে ব্যতিক্রম। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ ও মাগুরা-২ আসনটিতে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।