ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপি সমাবেশের নামে নাশকতা করলে ছাড় দেওয়া হবে না: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
বিএনপি সমাবেশের নামে নাশকতা করলে ছাড় দেওয়া হবে না: হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, ২৮ অক্টোবর সমাবেশ করার জন্য সারাদেশ থেকে নেতাকর্মীদের ডেকে নিয়ে যাচ্ছে বিএনপি। এতে সমস্যা নেই।

কিন্তু সমাবেশের নামে কোনো নাশকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না।  

তিনি বলেন, দেশ থেকে পালানোর ইতিহাস আওয়ামী লীগের নেই, পালানোর ইতিহাস বিএনপির আছে। বিএনপির শীর্ষ নেতা তারেক রহমান দেশের বাইরে পালিয়ে আছে। যে নেতা মুচলেকা দিয়ে দূরে সরে থাকে বা পালিয়ে বেড়ায়, তাদের মুখে আওয়ামী লীগের পালানোর কথা হাস্যকর ছাড়া কিছুই নয়।

মঙ্গলবার (২৪  অক্টোবর) সকাল ১১টায় কুষ্টিয়া শিল্পকলা একাডেমি চত্বরে বৃক্ষরোপণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জামায়াতের কর্মসূচির বিষয়ে হানিফ বলেন, বাংলাদেশে শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচিতে সরকার সহযোগিতা করবে। রাজনৈতিক কর্মসূচির নামে কোনো সহিংস কর্মকাণ্ড করলে সরকার কঠোরভাবে দমন করবে। আগামী দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় মাঠে আছে এবং নির্বাচন নিয়ে প্রতিদিন কর্মসূচি পালন করছে।

হানিফ বলেন, বিএনপি এর আগে বহু আন্দোলন কর্মসূচি ও সমাবেশ করেছে, এতে তারা সফল হতে পারেনি, ভবিষ্যতেও আর পারবে না। বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য বিভিন্ন ধরনের মিথ্যা বক্তব্য দিয়ে থাকে। এটা তাদের স্বভাব। জনগণের সঙ্গে প্রতারণার পর এখন দলীয় নেতাকর্মীদের সঙ্গে প্রতারণা করে ঢাকায় ডেকে নিয়ে যাচ্ছে বিএনপি। এর ফলাফল শূন্য।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহীন সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজুসহ স্থানীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।