ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকারকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রকারীরা দ্রব্যমূল্য বাড়াচ্ছে: দিলীপ বড়ুয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
সরকারকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রকারীরা দ্রব্যমূল্য বাড়াচ্ছে: দিলীপ বড়ুয়া

ঢাকা: সরকারকে অস্থিতিশীল করতে ষড়যন্ত্রকারীরা পরিকল্পিতভাবে দ্রব্যমূল্য বাড়াচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের সাম্যবাদী দলের (এম-এল) সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া।  

শনিবার (১৪ অক্টোবর) আসন্ন জাতীয় নির্বাচন নিয়ে মার্কিন সাম্রাজ্যবাদের চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াও, ফিলিস্তিনের জনগণের সঙ্গে একাত্মতাসহ তাদের ওপর নির্যাতনের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

 

জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশের সাম্যবাদী দল (এম-এল)।

মানববন্ধনে দিলীপ বড়ুয়া বলেন, শেখ হাসিনার সরকারকে আজকে অস্থিতিশীল করার জন্য দ্রব্যমূল্য বাড়াচ্ছে। এতে দ্রব্যমূল্য জনগণের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। ষড়যন্ত্রকারীরা সুচিন্তিতভাবে এটি করছে। তাই জনগণকে এ ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে হবে। যাতে শেখ হাসিনার সরকারকে অস্থিতিশীল করতে না পারে।

তিনি আরও বলেন, আমরা চাই আগামী নির্বাচন যাতে শান্তিপূর্ণ হয়। এ শান্তিপূর্ণ নির্বাচন যারা তথাকথিত গণতন্ত্রের নামে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, ফিলিস্তিনের জনগণের ওপর ইসরায়েলের হামলা মানবজাতির জন্য নতুন কলঙ্ক।

এ সময় তিনি স্বাধীন ফিলিস্তিনের প্রশ্নে ভূমিকা রাখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

দলটির ঢাকা মহানগরের আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য সাইমুম হকের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য মোশাহিদ আহমেদ, অ্যাড. বীরেন সাহা, সুলতান বিশ্বাস, সুনীল শীল, মহানগর যুগ্ম আহ্বায়ক মাসুম উদ্দীন, মামুনুর রশীদ, সুব্রত ঘটক ও হযরত মোল্লা।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর, ২০২৩
এসসি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।