ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কমিটি বিলুপ্তির জেরে সিলেটের বিশ্বনাথে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া   

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
কমিটি বিলুপ্তির জেরে সিলেটের বিশ্বনাথে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়া
  

সিলেট: উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করাকে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে।
 
বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যার পর পৌর শহরের পুরান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।


 
স্থানীয় সূত্র জানায়, উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি পার্থ সারতি দাস পাপ্পু ও উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন এবং ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।
 
এসময় ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় পার্থ সারথি দাস পাপ্পুসহ বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় পৌর সদরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
 
দলীয় সূত্র জানায়, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
 
পক্ষান্তরে কমিটি বিলুপ্ত ঘোষণার পর উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন এবং ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন পক্ষ পৌর শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করে।
 
উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি পাপ্পু সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকে চাঁদাবাজ ও চোরাচালানকারী বলে স্ট্যাটাস দেন।
 
এ স্ট্যাটাসের জের ধরে উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন এবং ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকনের নেতৃত্বে পাপ্পুর অফিসে হামলা চালানো হয়। এসময় পাপ্পুসহ বেশ কয়েকজন আহত হন।
 
ওসমানী-বিশ্বনাথ সার্কেল সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান ও বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতিতে নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ০১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৩
এনইউ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।