ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে: সাদ্দাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে: সাদ্দাম

পঞ্চগড়: প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হোসেন।

তিনি বলেছেন, আমরা যে যেই রাজনীতিই করি না কেন, মুক্তিযুদ্ধের চেতনার যে স্পন্দন রয়েছে, তা ধারণ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।

সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদ আমাদের রুখে দিতে হবে।

প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতির দায়িত্ব দিয়েছেন, সেই বিশ্বাস ও আস্থা আমি যেন অক্ষুণ্ন রাখতে পারি। আমার দায়িত্ব পালনকালে পঞ্চগড় জেলার সম্মান ক্ষুণ্ন যেন না হয়, সে বিষয়ে আমি সতর্ক থাকব, যোগ করেন তিনি।

মঙ্গলবার (২৭ জুন) দুপুরে পঞ্চগড় প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন সাদ্দাম।

ছাত্রলীগের নেতাকর্মীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিটি জেলায় বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন করবেন প্রধানমন্ত্রী। পর্যায়ক্রমে পঞ্চগড়েও হবে। ছাত্রলীগের সব নেতাকর্মী অত্যন্ত মেধাবী।  

পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদের সভাপতিত্বে সভায় পঞ্চগড় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামিল চৌধুরী ডলার, জেলা ছাত্রলীগের সভাপতি আবু মো. নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাটসহ পঞ্চগড় প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকরা বক্তব্য দেন।

পরে পঞ্চগড় প্রেসক্লাবের পক্ষ থেকে সাদ্দামকে সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।