ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাথা ব্যথা নেই: জাকের পার্টির মহাসচিব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মাথা ব্যথা নেই: জাকের পার্টির মহাসচিব জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার

ঠাকুরগাঁও: একটি বিশেষ দল, বিশেষ গোষ্ঠীর সুবিধার জন্য কেন সংবিধান পরিবর্তন করতে হবে। জাকের পার্টি ১৮ কোটি মানুষের অধিকার ও মর্যাদা আদায়ের জন্য সারাদেশে কাজ করে যাচ্ছে।

জাকের পার্টি চায় সংবিধান অনুযায়ী নির্বাচন হোক। আমরা চাই একটি অংশগ্রহণমূলক সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন। যিনি জনগণের জন্য কাজ করবে তাকেই জাকের পার্টি চায় বলে মন্তব্য করেছেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।

রোববার (১১ জুন) ঠাকুরগাঁও জেলা জাকের পার্টির আয়োজনে জেলা শহরের পৌর কমিউনিটি সেন্টারে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাকের পার্টি ঠাকুরগাঁও জেলার নির্বাচনীয় কাউন্সিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে আমাদের কোনো মাথা ব্যথা নেই। নির্বাচন কমিশনকে বলেছি আমরা প্রযুক্তির পক্ষে, তবে ইভিএমের পক্ষে নয়। ইভিএম হ্যাক করা যায়। আমাদের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সাল ও বলেছে ব্যালট বাক্সের মাধ্যমে নির্বাচন হোক। বাংলাদের ৩০০টি আসনের জন্য আমরা উন্মুক্ত কাউন্সিলের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করছি। ৩০০ আসনে প্রার্থী প্রায় আমাদের চূড়ান্ত। তবে জনগণ যদি মনে করে তাহলে আমরা এককভাবে নির্বাচন করব।

জাকের পার্টির মহাসচিব বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ে যাকে মনোনয়ন দেওয়া হবে তিনিই হবেন এ জেলার উন্নয়নের মেকার। জনগণ সব সময় একব্যক্তিকে ভোট দেবে এমনটা কিন্তু হয় না। নতুনদের সুযোগ দিয়ে পরিবর্তনের শপথ নিতে হবে।

এ সময় রংপুর বিভাগের সহ-সভাপতি ও ঠাকুরগাঁও জেলা জাকের পার্টির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জাকের পার্টির স্থায়ী কমিটির সদস্য আব্দুল লতিফ খান যুবরাজ, স্থায়ী কমিটির সদস্য শেখ নজরুল ইসলাম লিটন ও স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মুফতি মাওলানা মাসুম বিল্লাহ।

পরে কাউন্সিলের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনের প্রার্থী জেলা জাকের পার্টির যুব ফ্রন্টের সভাপতি মো. মাহাবুবুর রহমান ডালিমের নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।