ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা দেশকে রক্ষা করেছেন: ড. সেলিম মাহমুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুন ৫, ২০২৩
শেখ হাসিনা দেশকে রক্ষা করেছেন: ড. সেলিম মাহমুদ ড. সেলিম মাহমুদ

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এই সময়ে বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস হয়ে যেত। দীর্ঘ আড়াই বছর বৈশ্বিক মহামারি কোভিড এবং মহামারি পরবর্তী সময়ে যুদ্ধ পরিস্থিতির কারণে পৃথিবীর অধিকাংশ রাষ্ট্রই এক ক্রান্তিকাল অতিক্রম করছে।

বিশ্বের অনেক দেশের অর্থনীতি ধসে পড়েছে।  

এই পরিস্থিতিতে বাংলাদেশের অর্থনীতি ধ্বংসের লক্ষ্যে দেশি-বিদেশি একটি গোষ্ঠী দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা দেশে-বিদেশে নানা ষড়যন্ত্র করে যাচ্ছে। বিশ্ব অর্থনীতির এই নাজুক পরিস্থিতিতে বাংলাদেশে শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে এ দেশের অর্থনীতি বিপর্যস্ত হয়ে পড়তো। শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতিকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছেন।  

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮ নম্বর কাদলা ইউনিয়নের বাতাবাড়ীয়া নুরুল আজাদ কলেজ প্রাঙ্গণে এবং ১১ নম্বর গোহট ইউনিয়নের বলরা বালুর মাঠে দেশের উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনে শেখ হাসিনার অবদান শীর্ষক আওয়ামী লীগের উঠান বৈঠকে প্রধান আলোচক হিসেবে ড. সেলিম মাহমুদ এসব কথা বলেন।

কচুয়ার ইউনিয়ন ভিত্তিক উঠান বৈঠকগুলোতে আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, ১১নং দক্ষিণ গোহট ইউনিয়নের আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান নয়ন, ১১ নং দক্ষিণ গোহট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কামাল পাশা কাজল ও পূর্ণ চন্দ্র ভৌমিক, ১১ নং দক্ষিণ গোহট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য সাইফুল ইসলাম এবং কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ০৫, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।