ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

ঈদের পর ব্যর্থ রাষ্ট্র বানাতে নামবে ‘ওরা’: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুন ৩, ২০২৩
ঈদের পর ব্যর্থ রাষ্ট্র বানাতে নামবে ‘ওরা’: শামীম ওসমান শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ওরা (বিএনপি) ঈদের আগে এই সোমবার থেকে হয়ত টুকটাক সহিংসতা করতে চেষ্টা করবে। ঈদের পর জুন মাসের পর জুলাই-আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর জন্য নামবে।

শনিবার (৩ জুন) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আওয়ামী লীগের এক কর্মী সভায় অংশ নিয়ে একথা বলেন শামীম ওসমান।

কর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, যারা লাফালাফি করছেন আমাদের ধৈর্য কিন্তু কমে যাচ্ছে। সেদিন তাদের (বিএনপি) মিছিল হলো। সেখানে আমি একা হাজির হলাম। ওরা নিজেদের মধ্যে ঝামেলা করে আমাদের ওপর দোষ চাপাতে চেয়েছিল। ওদের ভেতর থেকেই খবর ছিল এমনটা। আমাদের ভেতর যেমন ওদের এক দুইজন আছেন ওদের ভেতরও আমার অনেক লোক আছেন। আমি খবর পেয়ে গাড়ি নিয়ে সংসদ থেকে সরাসরি চাষাঢ়া এলাম। একা গিয়ে বিজয় স্তম্ভের সামনে দাঁড়ালাম। সাংবাদিকেরা আমাকে দেখলেন। ওদেরকেও সাংবাদিকদের কেউ কেউ জানালেন শামীম ওসমান গাড়ি নিয়ে চাষাঢ়া এলাকায় বসে আছে। ওদের মিছিল শেষ, সভাও শেষ। একা শামীম ওসমানকে দেখে যদি এই অবস্থা হয়, তাহলে এই ভীমরুলের চাক দেখলে কী করবে তারা!


তিনি বলেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনাকে নিয়ে যেসব কথা হচ্ছে আমাদের ধৈর্য কমে যাচ্ছে। নারায়ণগঞ্জে অনেক বড় বড় নেতা আছেন। আমি তো কর্মী, নেতা না। সাবধান, ঘরে থাকতে পারবেন না।

তিনি আরও বলেন, পার্লামেন্টে প্রধানমন্ত্রীকে বলেছি আপনার কথা এবার শুনবো না। আপনি জাতির পিতার কন্যা। আপনি ওদের সঙ্গে গণতন্ত্রের চর্চা করুন, আমি করতে পারবো না।  

সারা পৃথিবীতে ত্রাহি অবস্থা উল্লেখ করে শামীম ওসমান বলেন, বিদেশে এক কেজি মাংসের দাম এখন ২৮২ দিরহাম। একজন ফোন করে বলল এখন আর বার্গার খেতে পারি না। আগে ছিল দাম ২০০ এখন ১২০০। অথচ সেই সুযোগ নিয়ে বিএনপি বাংলাদেশকে অশান্ত করতে চায়।

তিনি বলেন, জাতির পিতার কন্যা আল্লাহর ওপর বিশ্বাস করে মাঠে নামেন। আর বিশ্বাস করেন আপনাদের ওপর। দেশের এমন কোনো জায়গা নেই যেখানে উন্নয়ন হচ্ছে না। নারায়ণগঞ্জে দেখুন এই লিংক রোডের পাশে মেডিকেল কলেজ হবে, শেখ কামাল আইটি ইনস্টিটিউট হবে। এমন কোনো শিক্ষাপ্রতিষ্ঠান নেই যেখানে উন্নয়ন হয়নি।  

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের গোপালগঞ্জ হলো সিদ্ধিরগঞ্জ। সিদ্ধিরগঞ্জের নেতাকর্মীরা পদ পদবি চান না। তারা দেশের জন্য কাজ করতে চান।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।