ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ট্রাকচাপায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, মে ১৫, ২০২৩
ট্রাকচাপায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার 

যশোর: যশোরের অভয়নগর উপজেলায় ট্রাকচাপায় জিহাদ কামাল জিতু শেখ (২৪) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

রোববার (১৪ মে) দিনগত রাত ১১টায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



নিহত জিহাদ উপজেলার গুয়াখোলা গ্রামের মৃত টগর শেখের ছেলে। তিনি নওয়াপাড়া পৌর শাখা ছাত্রলীগের সদস্য ছিলেন।

নিহতের বড় ভাই মিল্টন জানান, রোববার রাত ৯টায় ব্যবসা সংক্রান্ত কাজ শেষে খুলনার ফুলতলা বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন জিহাদ। যশোর-খুলনা মহাসড়কের বোয়ালমারী পোল নামক স্থানে পৌঁছালে খুলনাগামী (ঢাকা মেট্রো ন-১৯-০৭৪২) একটি ট্রাক জিহাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে জিহাদ গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়। খুলনায় নেওয়ার পরে রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নওয়াপাড়া ফয়ার সার্ভিসের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, ট্রাকচাপায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছেন। আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মে ১৫, ২০২৩
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।