ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

উপজেলা নির্বাচন

সৈয়দপুরে নির্বাচনে অংশ নেওয়ায় জেলা বিএনপির নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, মে ৪, ২০২৪
সৈয়দপুরে নির্বাচনে অংশ নেওয়ায় জেলা বিএনপির নেতা বহিষ্কার রিয়াদ আরফান সরকার রানা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলের সিদ্ধান্ত উপেক্ষা করে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় রিয়াদ আরফান সরকার রানাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। রানা সৈয়দপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ছিলেন।

 

শনিবার (৪ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য মিলেছে।

চিঠিতে বলা হয়, দলীয় সিদ্ধান্ত অমান্য করে আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র অনুযায়ী বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।  

চিঠির অনুলিপি পাঠানো হয়েছে দলের রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) আবদুল খালেক, সহ-সাংগাঠনিক সম্পাদক (রংপুর বিভাগ) সৈয়দ জাহাঙ্গীর আলম, সৈয়দপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আবদুল গফুর সরকার ও সদস্য সচিব শাহীন আক্তার শাহীনকে।  

এ ব্যাপারে চেবয়ারম্যান পদপ্রার্থী ও সৈয়দপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক রিয়াদ আরফান সরকার রানা জানান, এখনও বহিষ্কারের চিঠি হাতে পাইনি।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।