ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফরিদপুর-১ আসনে নৌকা প্রতীক চান মাহমুদা বেগম কৃক

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
ফরিদপুর-১ আসনে নৌকা প্রতীক চান মাহমুদা বেগম কৃক

ফরিদপুর: মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ফরিদপুর-১ আসনে আ.লীগের পক্ষে মনোনয়ন প্রত্যাশা করছি। এছাড়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করার সময় থেকে সাধারণ জনগণের পাশে আছি।

তাছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে আপ্রাণ চেষ্টা করছি।

শুক্রবার (১১ মার্চ) রাতে ফরিদপুর শহরের টেরাকোটা চাইনিজ রেস্টুরেন্টে জেলার কর্মরত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।  

মাহমুদা বেগম বলেন, ফরিদপুর-১ আসন থেকে নির্বাচিত হতে পারলে আওয়ামী লীগের বঞ্চিত নেতাকর্মীদের পাশে থাকব এবং সাধারণ জনগণের খোঁজখবর নেবো ইনশাআল্লাহ।

বাংলাদেশ মহিলা আ.লীগের সাবেক এ নেত্রী বলেন, বিগত দিনের কাজের মূল্যায়ন অবশ্যই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করবেন এবং তাকে ফরিদপুর-১ সংসদীয় আসনে মনোনয়ন দেবেন। আমি জয়ী হতে পারলে এলাকার উন্নয়ন করার পাশাপাশি সাধারণ মানুষের সুখে-দুখে পাশে থাকব।

তবে মহিলা আ.লীগের এ নেত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে কোনো সিদ্ধান্ত মেনে নেব। এছাড়া আগামী দিনে নৌকাকে জয়যুক্ত করার জন্য আপ্রাণ চেষ্টা করবো। এ ব্যাপারে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- আ.লীগের ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দা নুসরাত রাসুল তানিয়া, মধুখালী উপজেলার ভাইস চেয়ারম্যান মোরশেদা আক্তার মিনা, সিনিয়র সাংবাদিক পান্না বালা, জাহিদ রিপন, ওয়ালী নেওয়াজ বাবু, মাসুদুর রহমান তরুণ, আনোয়ার জাহিদ, মনিরুল ইসলাম টিটো, তরিকুল ইসলাম হিমেল, এসএম মনিরুজ্জামান, সাজাদ হোসেন রনি, হারুন আনসারী রুদ্র, বিজয় পোদ্দার, হারুন-অর-রশীদ প্রমুখ।

মতবিনিময় সভা সঞ্চালনা করেন ফরিদপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।