ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আকাশে শকুন উড়ছে, মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
আকাশে শকুন উড়ছে, মানচিত্রে থাবা দেবে: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আকাশে শকুন উড়ছে। যে কোনো সময় মানচিত্রে থাবা দেবে।

রাজনীতি তাদের করা উচিত, যারা সত্য বলতে পারে এবং সাংবাদিকতা তাদেরই করা উচিত, যারা সত্য লিখতে পারে। তাই সাংবাদিক ভাইদের বলব, দেশকে ভালো রাখার জন্য যা করা দরকার, তা আপনারা লিখবেন।  

শেখ হাসিনার একটাই ইচ্ছা, তার পিতার স্বপ্ন বাস্তবায়ন করা। তার ইচ্ছা বাচ্চাদের জন্য সুন্দর একটি বাংলাদেশ গড়া। সে লক্ষ্যে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন, যোগ করেন এমপি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও নবীনবরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যাদের মা-বাবা আছেন, তাদের উদ্দেশ্যে আমি একটা কথাই বলব, আপনারা সব সময় মা-বাবার সঙ্গে ভালো আচরণ করবেন। তাদের দোয়া সব সময় নিতে চেষ্টা করবেন। তাহলে আপনারা জীবনে অন্যরকম এক শান্তি অনুভব করবেন।  

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, পরীক্ষায় ভালো ফলাফল করো বা না করো, ভালো মানুষ হওয়ার চেষ্টা করো। ভালো মানুষ হওয়া বেশি দরকার। দেশে ভালো মানুষের বড়ই অভাব। ভণ্ডামি ও চাটুকারিতার কারণে দেশটা নষ্ট হয়ে গেছে।

এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দনশীল, নারায়ণগঞ্জ জেলা কালচারাল অফিসার রুনা লায়লাসহ অনেকে।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এমআরপি/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।