ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বরগুনায় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশে বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
বরগুনায় বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশে বাধা

বরগুনা: দলীয় সরকারের পদত্যাগ, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল, খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবি বাস্তবায়ন ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরগুনা জেলা বিএনপি। তবে পুলিশ বাধা দেওয়ায় মিছিল নিয়ে বেশি দূর যেতে পারেননি নেতাকর্মীরা।

সোমবার ( ১৬ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনা পৌরসভার সামনে জেলা বিএনপির কার্যালয় এলাকায় এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লার নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন নেতাকর্মীরা। কয়েক শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ মিছিলটি বরগুনা পৌরসভার সামনের সড়কে আসার আগেই পুলিশের বাধার মুখে পড়ে। এসময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। পরে মিছিলটি নিয়ে আবার দলীয় কার্যালয়ের সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা। সমাবেশে জেলা বিএনপি ও যুবদল, ছাত্রদলসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বরগুনা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক তালিমুল ইসলাম বলেন, বরগুনা জেলার ছয়টি উপজেলায় পুলিশের বাধা অতিক্রম করে স্বতঃস্ফূর্তভাবে কর্মসূচি পালিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।