ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরিশালে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
বরিশালে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক

বরিশাল: বরিশালে বাসযাত্রীদের অজ্ঞান করে টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেওয়া চক্রের মূলহোতা ও তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে র‌্যাব-৮ সদর দপ্তরে প্রেস কনফারেন্সে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, চক্রের মূলহোতা বরগুনার পাথরঘাটা উপজেলার মাছের খাল এলাকার বাসিন্দা ফজলু ঘরামীর ছেলে সোহাগ ঘরামী (৪০) এবং তার সহযোগী ঝালকাঠির রাজাপুর উপজেলার নৈকাঠি এলাকার অধির অধিকারীর ছেলে বিপ্লব অধিকারী (৪০)।

র‌্যাব-৮-এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদ হাসান জানান, গত ৩১ অক্টোবর উজিরপুর উপজেলার চানচুড়িয়া গ্রামের রবিউল ইসলাম ইমন ঝালকাঠি থেকে আলী এন্টারপ্রাইজের একটি বাসে বরিশালের উদ্দেশে রওনা দেয়। নানাবাড়ি থেকে বাবার চিকিৎসার জন্য ৩০ হাজার টাকা নিয়ে রওনা দেওয়া ইমনকে টার্গেট করেন অজ্ঞান পার্টির মূলহোতা সোহাগ।

কৌশলে তিনি বাসে ইমনের পাশের সিটে বসে তার সঙ্গে আলাপ জুড়ে দেন। এক পর্যায়ে তাকে চেতনানাশক ওষুধ মেশানো ডাবের পানি খাওয়ান। ইমন অজ্ঞান হয়ে পড়লে তার সঙ্গে থাকা ৩০ হাজার টাকা হাতিয়ে নেন সোহাগ।

র‌্যাবের একটি দল হাতেনাতে সোহাগকে আটক করে। তার কাছ থেকে ওই ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়। অজ্ঞান অবস্থায় ইমনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

র‌্যাব অধিনায়ক আরও জানান, জিজ্ঞাসাবাদের ভিত্তিতে চক্রের অন্যতম সহযোগী বিপ্লবকে রাজাপুর থেকে আটক করা হয়েছে। অন্যান্যদের আটক করতে অভিযান অব্যাহত আছে। আটক দুজনকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।