ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে বিদ্যুৎহীন পাথরঘাটা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
ঘূর্ণিঝড় সিত্রাংয়ে বিদ্যুৎহীন পাথরঘাটা ফাইল ছবি

পাথরঘাটা (বরগুনা): ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে বরগুনার পাথরঘাটা বিদ্যুৎহীন হয়ে পড়েছে। সোমবার (২৪ অক্টোবর) সকাল থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে গোটা পাথরঘাটা উপজেলা।

কখন আসবে এর কোনো নিশ্চয়তা দিতে পারেনি বিদ্যুৎ কর্তৃপক্ষ।

তবে ঘূর্ণিঝড় শিত্রাংয়ের প্রভাবে মুষলধারে বৃষ্টি ও ঝড়ো বাতাসের কারণে ভান্ডারিয়া গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে বলে জানিয়েছেন পল্লী বিদ্যুতের  পাথরঘাটা জোনাল অফিসের ডিজিএম আ. ছালাম।

এদিকে সকাল থেকেই বিদ্যুৎ সংযোগ না থাকায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এমনিতেই ঝড়ের কারণে মানুষের জীবন যাত্রা স্বাভাবিক নয়, তার ওপর আবার বিদ্যুৎ নেই। দুর্যোগপূর্ণ আবহাওয়ার তথ্য সরবরাহের ক্ষেত্রেও গণমাধ্যম কর্মীদের বেগ পেতে হচ্ছে।

পাথরঘাটার সিনিয়র সাংবাদিক মির্জা শহিদুল ইসলাম খালেদ বলেন, বিদ্যুৎ না থাকায় আমাদের সংবাদ সংগ্রহ করে পাঠাতে বেগ পেতে হচ্ছে।

তিনি জানান, রোববার থেকেই ঘূর্ণিঝড় শিত্রাংয়ের প্রভাবে মুষলধারে বৃষ্টি ও ঝড়ো বাতাস হচ্ছে। এ কারণে ভান্ডারিয়া গ্রিড থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ  আছে। লাইন চালুর চেষ্টা চলছে। ৩৩ কেভি লাইন চালু হলে পাথরঘাটা এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।