ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার খুলনায় যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
শনিবার খুলনায় যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না 

খুলনা: খুলনা মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুতে ফোর্স লোডশেডিং থাকবে শনিবার (২৪ সেপ্টেম্বর)।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) লিমিটেডের বিক্রয় ও বিতরণ বিভাগ-১ খুলনার সেন্ট্রাল-সিটিমেইন ৩৩ কেভি ফিডারে জরুরি সংরক্ষণ কাজের জন্য ১১ কেভি ফিডারসমূহে ফোর্স লোড শেডিংয়ের আওতাভুক্ত থাকবে।

ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।  

যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না 

টুটপাড়া ও বাগমারা ফিডার: শনিবার দুপুর ১টা ৩০ মিনিট থেকে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত কেডিএ এভিনিউ, রয়াল চত্বর, টুটপাড়া, দিলখোলা রোড, জোড়াকল বাজার, দারোগাপাড়া, তালতলা হাসপাতাল রোড, টুটপাড়া মেইন রোড, মহিড়বাড়ি খালপাড়, ফরিদ মোল্লার মোড়, পশ্চিম টুটপাড়া, মোল্লা বাড়ির মোড় ও এর সংলগ্ন আবাসিক এলাকা। ইকবাল নগর, পুরাতন সন্ধ্যা বাজার, রায়পাড়া, মুসলমানপাড়া, জাহিদুর রহমান সড়ক, সফেদাতলা মোড়, গফ্ফারের মোড়, বাগমারা মেইন রোড, মতলেবের মোড়, মিস্ত্রিপাড়া, সোনামনি স্কুল ও এর সংলগ্ন আবাসিক এলাকা।

শেরে বাংলা ফিডার (বিবিবি-৪, খুলনা): শেরে বাংলা রোড, ময়লাপাতা মোড়, সিটি মেডিক্যাল, জোড়া গেট এবং এর সংলগ্ন এলাকা।

দোলখোলা ফিডার: দুপুর ২টা ৩০ মিনিট থেকে বিকেল ৩টা ৩০ মিনিট পর্যন্ত শান্তিধাম মোড়, পুরাতন সন্ধ্যা বাজার, সাত রাস্তা, দোলখোলা মোড়, শিতলাবাড়ি, মৌলভীপাড়া, টিবি বাউন্ডারী রোড, টুটপাড়া সেন্ট্রাল রোড, লোহার গেট, পূর্ব বানিয়াখামার, রাস্তার মাথা ও এর সংলগ্ন আবাসিক এলাকা।

মুন্সীপাড়া ফিডার: শনিবার বিকেল ৩টা ৩০ থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত আপার যশোর রোড, খান জাহান আলী রোড, লোয়ার যশোর রোড, স্যার ইকবাল রোড, সিমেট্রি রোড, ধর্ম সভা, মির্জাপুর, সদর হাসপাতাল রোড, সদর থানা, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড সংলগ্ন আবাসিক এলাকা।

সার্কিট হাউজ ফিডার: শনিবার বিকেল ৪টা ৩০ মিনিট থেকে বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত খুলনা রেলওয়ে স্টেশন, স্টেশন রোড, কালীবাড়ি, বড়বাজার, ক্লে রোড, কেসিসি ভবন, সদর হাসপাতাল, ভৈরব স্ট্যান্ড রোড, কেডি ঘোষ রোড, ডিসি অফিস, জজ কোর্ট, জজ কোর্ট সংলগ্ন আবাসিক এলাকা।

হাজী মহসীন ফিডার: বিকেল বিকেল ৫টা ৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত সাউথ সেন্ট্রাল রোড, হাজী মহসিন রোড, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড, বড় মির্জাপুর, শামসুর রহমান রোড, খানজাহান আলী রোড, ট্যাংক রোড, টিবি ক্রস রোড এবং এর সংলগ্ন এলাকা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
এমআরএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।