ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে আহত হযরত আলী (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণখান গাওয়াইর বাজারের পাশে এ ঘটনা ঘটে।  

হযরত ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার চৌদার গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রশিদের ছেলে। পরিবারের সঙ্গে গাওয়াইর কলিল বক্স রোড এলাকায় ভাড়া বাসায় থেকে উত্তরার আজমপুরে একটি স’মিলে কাজ করতেন।

হাসপাতালে মৃত হযরতের বড় ভাই মো. আসাদুল জানান, হযরত আজমপুর এলাকায় একটি স’মিলে কাজ করতো। সকাল ১০টার দিকে তিনি খবর পান গাওয়াইর বাজারের পেছনে তাকে সেলিম (৩৫) নামে এক মাদকবিক্রেতা এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। পরে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে আহত অবস্থায় তাকে দেখতে পান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন দুপুরে তার মৃত্যু হয়।

হযরতের আরেক ভাই মো. মিন্টু বলেন, সেলিম এলাকার চিহ্নিত মাদকবিক্রেতা। সকালে এ ঘটনার পর আমরা লোকমুখে শুনতে পেয়েছি রোববার (২৮ এপ্রিল) রাতে সেলিম ও হযরতের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছিল। তার জের ধরে সোমবার সকালে সেলিম তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে পারে।  

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর খান জানান, সকালে গাওয়াইর এলাকার দুই যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় ছুরিকাঘাতে হযরত আলী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। অভিযুক্ত সেলিম পলাতক।  

এক প্রশ্নের জবাবে এসআই জানান, কীসের দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি। সেলিমকে গ্রেফতারের পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।