ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিরঝিল থানায় আসামির আত্মহত্যা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
হাতিরঝিল থানায় আসামির আত্মহত্যা!

ঢাকা: রাজধানীর হাতিরঝিল থানায় রুম্মন শেখ (২৫) নামের এক আসামি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।  

শনিবার (২০ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।



ওসি আব্দুর রশিদ বাংলানিউজকে জানান, মৃত সুমন একটি কোম্পানির ৫৩ লাখ টাকার চুরির মামলার আসামি ছিলেন। তার কাছ থেকে কয়েক লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত সাড়ে তিনটার দিকে থানার ভেতরের ভেন্টিলেটরের রডের সঙ্গে রুম্মন শেখ নিজের ট্রাউজার খুলে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন। যা, থানার সিসিটিভি ফুটেছে দেখা গেছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এদিকে নিহতের এক আত্মীয় সোহেল আহমেদ জানান, আজ দুপুর রুম্মন শেখের মৃত্যুর বিষয়টি পরিবারকে জানানো হয়। খবর পেয়ে তারা থানায় এসে দেখেন পরনের ট্রাইজার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে তার নিথর দেহ।

সোহেল আহমেদ আরও জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে হাজতখানার সিসিটিভি ফুটেজে তারা দেখেছেন, রুম্মন শেখ নিজে নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশের দায়িত্ব অবহেলার কারণেই এমনটি ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।