ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনাদিয়া উপকূলে ট্রলার ডুবি, ১০ জেলে নিখোঁজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
সোনাদিয়া উপকূলে ট্রলার ডুবি, ১০ জেলে নিখোঁজ

কক্সবাজার: কক্সবাজারের সোনাদিয়া দ্বীপের কাছে নাজিরারটেক চ্যানেলে ১৮ জন মাঝিসহ একটি ফিশিং ট্রলার ডুবে গেছে। এ সময় ট্রলারে থাকা ৮ জনকে উদ্ধার করা গেলেও ১০ জেলে এখনো নিখোঁজ রয়েছেন।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় এই ট্রলার ডুবির ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ট্রলার মালিক জাকির হোসেনের বড় ভাই জামাল হোসেন।

অপরদিকে শুক্রবার ভোরে সেন্টমার্টিন দ্বীপের জেটির কাছে একটি ফিশিং ট্রলার সাগরে ডুবে যায়। তবে এই ট্রলারের মাঝিরা সাঁতার কেটে তীরে উঠে যেতে সক্ষম হয়েছেন।

ট্রলার মালিক জাকির হোসেনের বড় ভাই জামাল হোসেন জানান, সাগর থেকে ফেরার পথে সোনাদিয়া দ্বীপের কাছে নাজিরার টেকের চ্যানেলে পৌঁছলে ঝড়ের কবলে পড়ে জাকির হোসেনের ‘এফবি মায়ের দোয়া’ ফিশিং ট্রলারটি ডুবে যায়।

কোস্ট গার্ডের কক্সবাজার স্টেশন অফিস সূত্রে জানা গেছে, ট্রলার ডুবির ঘটনার খবর পেয়ে কোস্ট গার্ডের টহল টিম ও আশপাশের ট্রলারে থাকা জেলেরা ডুবে যাওয়া ট্রলারের ৮ মাঝিকে উদ্ধার করে। নিখোঁজদের উদ্ধারে কোস্ট গার্ড ও অন্যান্য ট্রলারের মাঝিরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছে কোস্ট গার্ড।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এসবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।