ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

নতুন বাড়ি দেখতে গিয়ে বিদ্যুতের তারে প্রাণ গেল ভাই-বোনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
নতুন বাড়ি দেখতে গিয়ে বিদ্যুতের তারে প্রাণ গেল ভাই-বোনের

যশোর: যশোরে নিজেদের নতুন বাড়ি দেখতে যাওয়াই কাল হলো দুই ভাই-বোনের। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাদের।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- যশোর জিলা স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল সামিরা (৫)। তাদের বাবা মো. কবীর হোসেন সেনা সদস্য, যশোর ক্যান্টনমেন্ট কর্মরত আছেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কবীর হোসেন সেনাবাহিনীতে চাকরির সুবাদে পরিবার নিয়ে যশোর শহরের রায়পাড়া তেঁতুলতলায় বসবাস করেন। ছেলে-মেয়ে যশোর শহরেই পড়াশুনা করতো।

তবে, সম্প্রতি কবীর হোসেন নিজের বাড়ি বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে একতলা একটি বাড়ি বানিয়েছেন। শুক্রবার স্বপরিবারে নতুন বাড়িটি দেখতে যান। এ সময় বাড়ির ছাদে উঠে খেলা করছিল তার দুই ছেলে-মেয়ে। তখন বাড়ির নিচতলায় করা একটি দোকানের সাইনবোর্ডের উপরের অংশে হাত লেগে ছেলে আকাশ বিদ্যুতায়িত হয়। এ সময় বোন সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতায়িত হয় এবং উভয়ে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাদের মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এর আগে, গত ৩ আগস্ট বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামে অসাবধানতাবশত গবাদিপশুর ঘাসকাটার মেশিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, তারিখ : ১৯ আগস্ট ২০২২
ইউজে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa