ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালককে আহত করে অটোরিকশা নিয়ে পালানোর সময় ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
চালককে আহত করে অটোরিকশা নিয়ে পালানোর সময় ছিনতাইকারী আটক

সিরাজগঞ্জ: চালককে হাতুড়ির আঘাতে আহত করে রাস্তার পাশে ফেলে তার অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার পথে পুলিশের হাতে আটক হলেন তিন ছিনতাইকারী।
বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল এলাকায় এ ঘটনা ঘটে।

 

শুক্রবার (২৬ এপ্রিল) ভোরে সয়দাবাদ ইউনিয়নের জারিলা এলাকা থেকে তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

আটকরা হলেন- জেলা সদর উপজেলার ছাতিয়ানতলী গ্রামের মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. জিয়া (২২), একই গ্রামের মো. ফজল খানের ছেলে মহম্মদ সাইদুল ইসলাম (২১) ও মোহাম্মদ আব্দুল্লাহ ওরফে আব্দুল (১৭)।  

আহত অটোরিকশাচালক সাইফুল ইসলাম (৬০) শহরের চক কোবদাসপাড়া মহল্লার মৃত সুজাবত আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার দুপুরে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক ছিনতাইকারীরা বৃহস্পতিবার রাতে শহরের বাজার স্টেশন এলাকা থেকে ১০০ টাকা ভাড়া চুক্তিতে ভিকটিম সাইফুলের অটোরিকশা নিয়ে শিয়ালকোল এলাকায় যান। সেখানে নিরিবিলি একটি স্থানে নিয়ে সাইফুলকে পেছন থেকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে তাকে রাস্তার পাশের ড্রেনে ফেলে রেখে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তারা শুক্রবার ভোরে সয়দাবাদ ইউনিয়নের জারিলা এলাকায় গেলে সেখানে টহলরত পুলিশের কাছে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হয় এবং তাদের অটোরিকশাসহ আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ করলে তাদের দেওয়া তথ্যমতে ঘটনাস্থলে খোঁজাখুঁজি করা হয়। তবে সেখানে ভিকটিমকে পাওয়া যায় না। শুক্রবার সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি পাওয়া যায়। আহত সাইফুলকে জিজ্ঞাসা করলে ঘটনার বিস্তারিত জানা যায়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।