ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা, আটক ১

মাদারীপুর: মাদারীপুর জেলার রাজৈরে শাহীন শেখ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার(৭ আগস্ট) সকালে উপজেলার চৌরাশি এলাকার একটি বাগান থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

 

নিহত শাহীন শেখ বাজিতপুর গ্রামের মোস্তফা শেখের ছেলে। সে ওই এলাকার মুরগি ব্যবসায়ী সোহেল হাওলাদার হত্যা মামলার আসামী ছিলেন।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাড়ির লোকজন অন্যত্র বেড়াতে যাওয়ায় রাতের খাবার খেয়ে ঘরে একা ঘুমিয়ে পড়ে শাহীন শেখ। পরে রোববার সকালে মাদারীপুরের রাজৈর উপজেলার চৌরাশি এলাকার একটি বাগান থেকে শাহীনের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। পূর্বশত্রুতার জের ধরে বেশ কিছুদিন ধরে শাহীনকে হত্যার হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষের লোকজন।

ধারণা করা হচ্ছে, এরই জেরে বাড়ি থেকে রাতে তুলে নিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যা করা হয় শাহীনকে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

নিহত শাহীনের চাচাচো ভাই মো. জব্বার বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে।  

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, প্রতিপক্ষের লোকজন এই ঘটনা ঘটিয়েছে কিনা সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য মাইন উদ্দিন হাওলাদার (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।