ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ঈদ আনন্দে মেতে উঠেছেন দর্শনার্থীরা

সুজন বর্মণ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
নরসিংদীতে ঈদ আনন্দে মেতে উঠেছেন দর্শনার্থীরা

নরসিংদী: নরসিংদী বিনোদনকেন্দ্রগুলোতে ঈদ আনন্দে মেতেছে দর্শনার্থীরা। ঈদের দিন পশু কোরবানির কারণে অধিকাংশ মানুষ বাড়ি থেকে বের হয়নি।

তাই দ্বিতীয় দিন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নরসিংদীর বিনোদনকেন্দ্রগুলোতে বেড়েছে দর্শনার্থীদের সংখ্যা।  

ব্যস্ত জীবনে ঈদের ছুটিতে প্রিয়জনদের সঙ্গে সুন্দর সময় কাটাতে দেশের দূর দূরান্ত থেকে নানা বয়সের হাজারো মানুষ ছুটে এসেছে দেশের বৃহৎ বিনোদনকেন্দ্র ড্রিম হলিডে পার্কে। শিশু কিশোর থেকে বয়োবৃদ্ধ বাদ যায়নি কেউ, সবাই পার্কের বিভিন্ন রাইডে চড়ে ঈদ আনন্দে হারিয়ে যাচ্ছেন।  

গত দুই বছর করোনার কারণে অনেক বিধিনিষেধ ছিল। এখন এই বিধিনিষেধটা অনেকটা শিথিল হয়েছে। তাই অনেকেই পরিবার পরিজন নিয়ে নিশ্চিন্তে ঘুরতে বের হয়েছে। যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ার কারণে রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী জেলাগুলোর দর্শনার্থীদের পছন্দের বিনোদনকেন্দ্র নরসিংদীর পাঁচদোনার ড্রিম হলিডে পার্ক। পার্কের রোলার কোস্টার, বাম্পার কার, স্কাই ট্রেন, ডেমু ট্রেন, সুইং কার, হেলিকপ্টার রেসকিউ ও ভূতের বাড়িতে শিশু কিশোরদের ভিড় সবচেয়ে বেশি। অপরদিকে ওয়াটার পার্ক, ক্যাবল কার, নাইড থ্রিডি থিয়েটার ও স্পিড বোর্টে বড়দের ভিড় উপচেপড়া।

এখানে ঘুরতে এসে মানুষ অনেক আনন্দিত। কারণ ঘরবন্দি থেকে মানুষের যে ক্লান্তি চলে আসে বিনোদনকেন্দ্রে এলে সেই ক্লান্তিটা চলে যান। রাইডে ঘোরার পাশাপাশি খাবার খাচ্ছেন এবং প্রয়োজনীয় কেনাকাটা করছেন দর্শনার্থীরা।  

ঢাকা থেকে পরিবারের সঙ্গে ড্রিম হলিডে পার্কে ঘুরতে এসেছে দিব্য প্রতীম চৌধুরী। সে বাংলানিউজকে বলে, নিয়মিত স্কুল থাকার কারণে কোনো জায়গায় ঘুরতে যেতে পারি না। এবারের ঈদের ছুটিতে পরিবার নিয়ে পার্কে ঘুরতেছি। রাইডগুলো খুব সুন্দর। আমার ঘুরতে খুব ভালো লাগছে।

গাজীপুরের টঙ্গী থেকে পরিবার নিয়ে পার্কে এসেছেন মনির হাসান। তিনি বাংলানিউজকে বলেন, পরিবারের বাচ্চাদের নিয়ে সুন্দর সময় কাটানোর জন্য পার্কে এসেছি। পার্কটি খুব দৃষ্টিনন্দন। এর পরিবেশও খুব সুন্দর। বাচ্চারা খুব আনন্দে সময় কাটাচ্ছে।  

পার্কে সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে ওয়াটার পার্কে। এখানে তরুণ -তরুণীরা ডিজে জিকুর গানের তালে তালে নেচে, জলকেলির মাধ্যমে ঈদ উপভোগ করছে।  

ইকরা বিনতে তালুকদার নামে এক দর্শনার্থী বাংলানিউজকে বলেন, ওয়াটার পার্কে গানের ছন্দে নেচে আর পানি ছিটিয়ে মজা করতেছি। এখানকার নিরাপত্তা ব্যবস্থা খুব ভালো। আমরা খুব আনন্দ করছি।  

ড্রিম হলিডে পার্কের ব্যবস্থাপনা পরিচালক প্রবীর কুমার সাহা বাংলানিউজকে বলেন, আমরা প্রতিবছরই পার্কে নতুন নতুন রাইড সংযোজন করি। যাতে দর্শনার্থীরা ঘুরে ঘুরে তাদের ঈদ উপভোগ করতে পারে। এবার পদ্মা সেতুর ওপর দিয়ে স্কাই ডেমু ট্রেন চালু করা হয়েছে। যাতে দর্শনার্থীরা পদ্মা সেতুর আনন্দ উপভোগ করতে পারছে। আর আগত দর্শনার্থীদের নিরাপত্তায় পর্যাপ্ত নিরাপত্তা রক্ষী নিয়োজিত রয়েছে।   

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।