ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

কফিতে মরা মাছি,বরিশালের হোটেল গ্রান্ড পার্ককে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
কফিতে মরা মাছি,বরিশালের হোটেল গ্রান্ড পার্ককে জরিমানা

বরিশাল: কফিতে মরা মাছি পাওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় বরিশালের হোটেল গ্রান্ড পার্ককে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৬ জুলাই) রাতে বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. সেলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২ জুলাই হোটেল গ্র্যান্ড পার্কে এক কাপ কফি অর্ডার করে একজন ক্রেতা। অর্ডারকৃত কফি পান করার শেষের দিকে তিনি লক্ষ্য করেন কফির মধ্যে একটি মরা মাছি পড়ে আছে। মরা মাছিসহ কফি সরবরাহ করায় ওই ক্রেতা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে লিখিত অভিযোগে করেন।

এ ঘটনায় বুধবার বিকেলে অভিযোগের শুনানি হলে হোটেল গ্রান্ডপার্ক কর্তৃপক্ষ সরবরাহ করা কফিতে মরা মাছি থাকার বিষয়টি স্বীকার করেন। এর ভিত্তিতে তাদের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. সেলিম জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুসারে হোটেল গ্রান্ডপার্কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এমন অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০৮৩৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa