ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
বগুড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ১

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে বাসের ধাক্কায় একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।

বুধবার (৬ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে বয়ড়াদীঘি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

এ দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৪৫) নিহত হন। এছাড়া আহত ১০ জনের মধ্যে চারজনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রংপুর থেকে তুহিন পরিবহনের (ঢাকা-মেট্রো ব-১১-১৩০১) একটি বাস বরিশালের উদ্দেশ্য রওয়ানা হয়। বগুড়ার শাকপালা বাসস্ট্যান্ডে যাত্রা বিরতির পর চালক বেপরোয়া গতিতে বাসটি চালিয়ে যাচ্ছিলেন। এরপর বাসটি বয়ড়াদীঘি নামক স্থানে দাঁড়িয়ে থাকা পণ্যবোঝাই একটি ট্রাকের পেছনে (যশোর-ট-১১-৫৭৮৭) ধাক্কা দেয়। এতে বাসের বাম পাশের বেশ কিছু অংশ দুমড়ে-মুচড়ে ট্রাকের ভেতরে ঢুকে যায়। এ দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে। দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে যান।

বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কামরুল হাসান জানান, সংবাদ পেয়ে সদর ও শাজাহানপুরের দুইটি রেসকিউ ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তারা ঘটনাস্থল থেকে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শামিম হোসেন জানান, নিহত ব্যক্তির মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে ২ জন সেনা সদস্য, ১ জন বিজিবি সদস্যসহ ৬ জন চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।