ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদে বাড়ি ফেরা হলো না মা-মেয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
ঈদে বাড়ি ফেরা হলো না  মা-মেয়ের ফাইল ফটো

দিনাজপুর: দিনাজপুরে সপরিবারে ঈদ করতে বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্বামী ও ছোট ছেলে।

 

বুধবার (৬ জুলাই) ভোর পৌনে ৫টার দিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদীস সালাফিয়্যাহ মাদরাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইনের স্ত্রী ফাইমা বেগম (৩০) ও মেয়ে বিউটি (১৩)।  

এ ঘটনায় আহত দেড় বছর বয়সী ছেলে নাসিরুল্লাহসহ ওই শিক্ষক আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঈদ উদযাপনের জন্য ভোরে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা দেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে পৌঁছালে তেলবাহী একটি লরি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী ও মেয়ে নিহত এবং তিনি ও ছেলে গুরুতর আহত হন।

দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় এবং পিতা-পুত্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহত শিক্ষক মোহাম্মদ হোসাইনের ভাই মোহাম্মদ হাসান বলেন, তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার পাঁচটিকরি গ্রামে। একসঙ্গে ঈদ করার জন্য সকালে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন তারা।

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। তেলবাহী লরিটি আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।