ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

অসহায় মানুষের পাশে থেকে মানবিক সহায়তা দিচ্ছে র‌্যাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
অসহায় মানুষের পাশে থেকে মানবিক সহায়তা দিচ্ছে র‌্যাব

সুনামগঞ্জ: র‌্যাব সদস্যরা অসহায় মানুষের পাশে থেকে মানবিক সহায়তা দিচ্ছে বলে জানিয়েছেন বাহিনীর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, বন্যা শুরু হওয়ার পর থেকে বিভিন্ন সহায়তা ও সুনামগঞ্জে আটকে পড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পৌঁছে দিতে সহায়তা করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে সুনামগঞ্জ সদর উপজেলার শহরতলির সোনাপুর ও বাদেরটেক এলাকায় ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন। এ সময় সুনামগঞ্জ র‌্যাবের সকল সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক আরও বলেন, দুর্যোগের পর পানিবন্দী এলাকায় কিছু কিছু ডাকাতির ঘটনা ঘটেছে বলে অনেকে বলেছেন। কিন্তু সুনির্দিষ্টভাবে কেউ অভিযোগ জানাননি। এরপরেও বিভিন্ন স্থানে টহল জোরদার করা হয়েছে।

ডাকাতদের সতর্ক করে তিনি বলেন, অপরাধ কর্মকাণ্ড করার আগে হিসাব করে করবেন। আমাদের সদস্যরা সব জায়গায় নিয়োজিত আছে। কোনো অপরাধীকে ছাড় দেওয়া হবে না।

সাধারণ মানুষের নিরাপত্তা দিতে র‌্যাব ছাড়াও সেনাবাহিনী, পুলিশ, নৌ-পুলিশ, কোস্টগার্ড, নৌবাহিনী কাজ করছে। আর মানুষের পাশে আছে সরকার ও সরকারের বিভিন্ন সংগঠন। সবাই মিলেই দুর্যোগ মোকাবেলায় কাজ করা হচ্ছে। বন্যার্ত সবাই ত্রাণসহ সব ধরনের সহায়তা পাবেন বলেও আশ্বাস দেন তিনি।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।