ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঈদশপিংয়ের টাকা  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে  দিল এসএসসি পরীক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুন ২৩, ২০২২
ঈদশপিংয়ের টাকা  প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে  দিল এসএসসি পরীক্ষার্থী

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সিলেটের বানভাসি মানুষের সাহায্যের জন্য এগিয়ে এসেছে তাহাজীব হাসান না‌মে এক এসএস‌সি পরীক্ষার্থী।  

সে এ বছর গোপালগঞ্জ সরকারি বীণাপাণি বালিকা উচ্চ বিদ‌্যালয় থে‌কে এসএসসি পরীক্ষার্থীয় অংশ নে‌বে।


তাহাজীব বুধবার (২২ জুন) দুপুর ১টায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দেওয়ার জন্য গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানার হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেয়।  

তাহাজীব হাসান বলেছে, আমার ঈদের ড্রেস কেনার টাকা  সিলেটের বন্যার্তদের জন্য দিয়েছি। এটা করতে পেরে খুব ভালো লাগছে। কারণ প্রতিবছর ঈদের সময় নতুন ড্রেস কিনে থাকি। কিন্তু এবার সিলেটে যে ভয়াবহ বন্যা হয়েছে, বিভিন্ন গণমাধ্যমে দেখে আমার মনে হয়েছে যে আমার ড্রেস কেনার চেয়ে তাদের পাশে দাঁড়ানো বেশি জরুরি।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, আমি খুব খুশি হয়েছি যে একজন এসএসসি পরীক্ষার্থী তার আনন্দের টাকা সিলেটের বন্যার্তদের মধ্যে বিতরণের জন্য দিয়েছে। আমি বিত্তবানসহ সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি যে আসুন আমরা যার যার অবস্থান অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়াই।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।