ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেটওয়ার্ট বুস্টার-রিপিটারসহ ব্যবসায়ী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ৭, ২০২২
নেটওয়ার্ট বুস্টার-রিপিটারসহ ব্যবসায়ী আটক

ঢাকা: রাজধানীর শ্যামপুর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ মোবাইল নেটওয়ার্ক বুস্টার ও রিপিটারসহ লোকমান হোসেন (৪৭) নামে এক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

সোমবার (৬ জুন) রাতে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৭ টি মোবাইল নেটওয়ার্ক বুস্টার, ৭টি রিপিটার, বুস্টারের আউটডোর অ্যান্টিনা ২৯টি, বুস্টারের ইনডোর অ্যান্টিনা ৫৪ টি, বুস্টারের ক্যাবল ২টি, মোবাইল ফোন সেট ১টি ও ২টি সিমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, আটক লোকমান দীর্ঘদিন ধরে অবৈধভাবে মোবাইল নেটওয়ার্ক বুস্টার ও রিপিটার বিক্রয় করে আসছিলেন। তিনি ইলেকট্রনিক যন্ত্রাংশের পাশাপাশি উচ্চ মূল্যে বিভিন্ন ব্যক্তির কাছে অবৈধ মোবাইল নেটওয়ার্ক বুস্টার ও রিপিটারসহ এর যন্ত্রাংশ লাইসেন্স অবৈধভাবে বিক্রি করছিলেন।

তিনি বলেন, বিটিআরসির অনুমোদন ছাড়া এসকল যন্ত্র এবং যন্ত্রাংশ ক্রয়-বিক্রয় দণ্ডনীয় অপরাধ। এসব অবৈধভাবে বিক্রয় করায় সরকার বছরে বিপুল পরিমাণ রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, জুন ০৭, ২০২২ 
পিএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।