ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রাথমিক শিক্ষক নিয়োগ

বিভিন্ন অপরাধে ৫ জনের সাজা ও জরিমানা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, জুন ৪, ২০২২
বিভিন্ন অপরাধে ৫ জনের সাজা ও জরিমানা 

পটুয়াখালী: পটুয়াখালীতে প্রাথমিক শিক্ষক  নিয়োগ পরিক্ষায় প্রক্সি দেওয়ার অপরাধে ৪ জনকে বিভিন্ন মেয়াদ সাজা প্রদান করা হয়েছে। এছাড়াও পরিক্ষার্থীকে অনৈতিক সহযোগিতা করার দায়ে এক কলেজ শিক্ষককে জরিমানা করা হয়েছে।

শুক্রবার (৩ জুন) সকালে পটুয়াখালী সদরের জুবিলী উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রে প্রক্সি দিতে আসায় পাবনার মো. মনোয়ার হোসেন (২৮) ও এনামুল হক ইমন কে (২৯) এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন পটুয়াখালী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মহিউদ্দিন আল হেলাল।

একই অপরাধে পটুয়াখালী পলিটেকনিক ইনস্টিটিউট কেন্দ্রে প্রক্সি দেওয়ার অপরাধে কিশোরগঞ্জের মো. পাবেল(২৬) ও ফরিদপুরের মো. জাহিনুর মুন্সি জাহিদকে (২৯) এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন পটুয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছেনমং রাখাইন।

অপরিদকে পরীক্ষা কেন্দ্রে সহযোগিতা করার দায়ে আবদুল করিম মৃধা কলেজের শিক্ষক মো. ইউসুফ আলমকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন আল হেলাল জানান, শুক্রবার সকালে প্রাইমারি শিক্ষক নিয়োগ পরিক্ষায় শুরু হলে এদের সন্দেহ হলে আটক করা হয়। পরে প্রক্সির সত্যতা পাওয়া গেলে তাদের এ সাজা প্রদান করে কারগারে পাটানো হয়।

জেলায় শান্তিপূর্ণ পরিবেশে সকাল থেকে প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়।  

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জুন ০৪, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।