ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মে ৩১, ২০২২
মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধার একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে নাঈম ইসলাম (২৩) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৩১ মে) সকালে পৌর শহেরর ভিএইড রোডের জিইউকে মাদক নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

নাঈম গাইবান্ধা সদর উপজেলার চকমামরোজপুর গ্রামের রেজাউল করিমের ছেলে।
 
জিইউকে মাদক নিরাময় ও পুনর্বাসন কেন্দ্রের কাউন্সিলর একেএম বিপ্লব জানান, দেড়মাস আগে নিরাময় কেন্দ্রে নাঈমকে ভর্তি করায় তার পরিবার। আজ সকাল ৬টায় ঘুম থেকে উঠে বারান্দায় গিয়ে দেখেন নাঈমের গলায় গামছা প্যাঁচানো অবস্থায় গ্রিলের সঙ্গে ফাঁস লাগানো রয়েছে। পরিবার ও পুলিশকে খবর দেওয়া হলে মরদেহ নিয়ে যায় পুলিশ। ডিপ্রেশন থেকে নাঈম আত্মহত্যা করে বলে ধারণা করা হচ্ছে।

স্বজনরা জানায়, বছর দেড়েক আগে পাশ্বর্বতী গ্রামের এক তরুণীকে (২০) নিজ সিদ্ধান্তে বিয়ে করেন নাইম। বিয়ের ছয় মাস পরে তাদের ডিভোর্স হয়। পরে নাঈমের ঘরে আবারও ফিরিয়ে নিতে বিভিন্ন ভাবে চাপ দিতে থাকেন ওই তরুণী।  

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওয়াহেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

নাঈমের পরিবার থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।


বাংলাদেম সময়: ১৮০১ ঘণ্টা, মে ৩১, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।