ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

নরসিংদীতে হত্যার মামলার প্রধান আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, মে ২৫, ২০২২
নরসিংদীতে হত্যার মামলার প্রধান আসামি গ্রেফতার

নরসিংদী: নরসিংদীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ী নয়ন মিয়াকে হত্যা মামলার প্রধান আসামি শান্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি শুটারগান বন্দুক, হত্যায় ব্যবহৃত ছোড়া ও ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

বুধবার (২৫ মে) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেফতারকৃত শান্ত ও তার সাঙ্গপাঙ্গরা মেহেরপাড়া এলাকায় বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নিতো। তেমনি ইটা-বালু ব্যবসায়ী নিহত নয়ন মিয়ার কাছেও চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদার টাকা না দেয়ায় শান্ত ব্যবসায়ী নয়নকে ছুরিকাঘাত করে হত্যা করে। আইনের চোখ ফাঁকি দিতে ঘটনার পর থেকে তিনি আত্মগোপনে চলে যায়। পরে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চৌয়া এলাকার রমিজ উদ্দিনের গরুর খামার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি শুটারগান বন্দুক, হত্যায় ব্যবহৃত ছোড়া ও ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

গত বুধবার রাতে একটি বাড়িতে ইট-বালু পৌঁছে দিয়ে বিলের ৫০ হাজার টাকা নিয়ে নিজের দোকানে ফিরছিলেন নয়ন মিয়া। তখন শান্ত চার-পাঁচজন যুবককে নিয়ে নয়নের পথ রোধ করে সঙ্গে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। ওই সময় নয়ন ও তার ছোট ভাই হেলাল বাধা দিতে গেলে সন্ত্রাসীরা ছুরি দিয়ে নয়নের বুকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, গ্রেফতারকৃত শান্ত মাদকাসক্ত ও উশৃঙ্খল। পাশাপাশি এলাকায় চিহ্নিত চাঁদাবাজ। তার পেছনে আরো কয়েকজন ইন্ধন যোগায়। তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa