ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

৩৭ হাজার লিটার তেল থাকতেও অস্বীকার, গুণতে হলো জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ১২, ২০২২
৩৭ হাজার লিটার তেল থাকতেও অস্বীকার, গুণতে হলো জরিমানা

সিরাজগঞ্জ: মজুদ রয়েছে ৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম ও সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত তেল। তারপরও তেল থাকার কথা অস্বীকার করায় সিরাজগঞ্জের রায়গঞ্জে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে দিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিরাজগঞ্জের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনির নেতৃত্বে উপজেলার সলঙ্গা বাজারের রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডারে এ অভিযান চালানো হয়। এসময় মজুদ করা তেল জব্দ করে খোলা বাজারে সরকার নির্ধারিত মূল্যে বিক্রির নির্দেশ দেওয়া হয়।  

মাহমুদ হাসান রনি বাংলানিউজকে জানান, রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডারে বিপুল পরিমাণ তেল মজুদ রেখে অতিরিক্ত মুনাফার লোভে ক্রেতাদের কাছে তেল থাকার অস্বীকার করছিলেন মালিক পরিতোষ সাহা। সেই সঙ্গে তারা বেশি দামে তেল বিক্রি করছিলেন। খবর পেয়ে দুপুরে সেখানে অভিযান চালানো হয়। এসময় রাজলক্ষ্মী বাণিজ্য ভাণ্ডারের দু’টি দোকানে ৩৭ হাজার লিটার খোলা সয়াবিন, পাম ও সুপার তেল এবং ২০০ লিটার বোতলজাত সয়াবিন তেল পাওয়া যায়। দোকান দু’টির মালিক পরিতোষ সাহাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং মজুদ করা তেল খোলা বাজারে বিক্রির নির্দেশ দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, মে ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।