ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘দুস্থদের স্বাবলম্বী করতে কাজ করছেন শেখ হাসিনা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, মে ৭, ২০২২
‘দুস্থদের স্বাবলম্বী করতে কাজ করছেন শেখ হাসিনা’

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, শেখ হাসিনার শাসন আমলে দেশের কোনো দুস্থ ও অসহায় মানুষ না খেয়ে থাকে না। তিনি সব সময় তাদের ভাগ্য উন্নয়নে ও স্বাবলম্বী করতে কাজ করে যাচ্ছেন।

তাইতো তাদের উন্নতমানের খাবার দিচ্ছেন।

শনিবার (৭ মে) সকালে পিরোজপুরের নাজিরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারকে প্রধানমন্ত্রীর দেওয়া উন্নতমানের শুকনো খাবার দেওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

নাজিরপুর উপজেলার টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ আলম ফরাজী প্রমুখ।   

এ সময় উপজেলার নয়টি ইউনিয়নের ১৬০ জন দুস্থকে শুকনো খাবার ও চাল দেওয়া হয়।

পরে মন্ত্রী উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের নতুন রাস্তা ও মাটিভাঙা ইউনিয়নের বৈবুনিয়া এলাকায় আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের শুকনো খাবার ও বস্ত্র দেন।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।