ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভূমধ্যসাগরে নিখোঁজ নরসিংদীর ১৫ জনের পরিবারে ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
ভূমধ্যসাগরে নিখোঁজ নরসিংদীর ১৫ জনের পরিবারে ঈদ উপহার

নরসিংদী: লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে ভূমধ্যসাগরে ডুবে নিখোঁজ হওয়া নরসিংদীর ১৫ জনের পরিবারের মধ্যে ঈদের উপহার দিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম।  

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরের দিকে জেলার রায়পুরা ও বেলাবো উপজেলায় নিহতদের পরিবারে জেলা পুলিশের পক্ষ থেকে ঈদ সামগ্রী ও নতুন পোশাক বিতরণ করা হয়।

এসপি কাজী আশরাফুল আজীম বাংলানিউজকে বলেন, নয়টি অসচ্ছল পরিবারকে ঈদ সামগ্রী ও নতুন পোশাক এবং ছয়টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সব ধরনের মানবিক কাজে জেলা পুলিশের অংশগ্রহণ থাকবে জানিয়ে অবৈধপথে বিদেশে না যাওয়ার জন্য সবার প্রতি সচেতন হওয়ার আহ্বান জানান।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া, নরসিংদী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক অহিভূষণ চক্রবর্তী, নরসিংদী ইনডিপেন্ডেন্ট কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমানসহ প্রমুখ।

গত ২৭ জানুয়ারি ভূমধ্যসাগর পাড়ি দিয়ে লিবিয়া থেকে ইতালি যাওয়ার পথে স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ হন ২৮ জন। এদের মধ্যে মধ্যে ১৫ জনের বাড়িই নরসিংদীর। সাগরে ডুবে তাদের সবারই মৃত্য হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।