ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

১৯ শ্রমিককে বেঁধে সাড়ে ৬ টন রড নিয়ে গেল ডাকাতরা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
১৯ শ্রমিককে বেঁধে সাড়ে ৬ টন রড নিয়ে গেল ডাকাতরা!

বরিশাল: বরিশালের আগৈলঝাড়ায় ঠিকাদারী প্রতিষ্ঠানের নৈশপ্রহরীসহ ১৯ জনকে বেঁধে রেখে সাড়ে ৬ টন রড ডাকাতি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শক করেছে।

 তবে প্রতিষ্ঠানের পক্ষ থেকে থানায় এখনও লিখিত দেওয়া হয়নি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের বাইপাস সড়কের পাশে ফুল্লশ্রী
এলাকায় কোহিনুর এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ১৮ কোটি টাকা ব্যয়ে টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নির্মাণকাজ করছে।

মঙ্গলবার (৫ এপ্রিল) গভীর রাতে ওই কাজের নৈশপ্রহরী কচি মালাকারকে প্রথমে ও পরে ১৮ জন নির্মাণ শ্রমিককে অস্ত্রের মুখে বেঁধে ফেলে। পরে ১৪-১৫ জনের ওই ডাকাত দল ট্রাকে করে নির্মাণ কাজের স্থান থেকে ৭২ বান্ডিল রড (সাড়ে ৬ টন) নিয়ে যায়। এ সময় রেজাউল নামে এক শ্রমিক পালিয়ে গিয়ে পাশের বাড়ির লিমন ফকিরকে জানান। তখন লিমন ফকির ফোনে স্থানীয় সোহাগ ফকিরকে ফোনে জানালে সোহাগ ওই এলাকার মসজিদ থেকে ডাকাতির কথা মাইকে ঘোষণা করলে এলাকাবাসী জড়ো হওয়ার আগেই ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাত দল।

কাজের সাইড ম্যানেজার অনুপ রতন হালদার জানান, টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নির্মাণ কাজের সাইড থেকে সাড়ে ৬ টন রড নিয়ে গেছে ডাকাত দল। এর বর্তমান বাজার মূল্যে রয়েছে প্রায় ৬ লাখ টাকা।

ডাতাতির খবর শুনে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আল বেরুনী (ওসি,তদন্ত) মাজহারুল ইসলাম ও থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম।

কোহিনুর এন্টারপ্রাইজের ঠিকাদার মেহেদী হাসান বাদল চৌধুরী জানান, আমার ১৯ জন শ্রমিককে বেঁধে সাড়ে ৬ টন রড নিয়ে গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হবে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ঠিকাদারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ০৮৫৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।