ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মে ১২, ২০২৪
পঞ্চগড়ে স্কুলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

পঞ্চগড়: পঞ্চগড়ে বাই-সাইকেল নিয়ে স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের ধাক্কায় তিথি রানী (১২) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

রোববার (১২ মে) সকালে জেলার আটোয়ারী উপজেলার যুগীকাটা এলাকার পঞ্চগড়-আটোয়ারি মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শিশু তিথি রানী একই উপজেলার ধামোর ইউনিয়নের যুগিকাটা গ্রামের পরেশ চন্দ্র বর্মনের মেয়ে। সে গোয়ালপাড়া বিউটিফুল মাইন্ড কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণির ছাত্রী।

গড়িনাবাড়ি ইউনিয়নের ইউপি সদস্য জয়নাল হোসেন জানান, তিথি রানী বাইসাইকেলযোগে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে রওয়ানা দেয়। পথিমধ্যে পার্শ্ব রাস্তা থেকে মূল সড়কে উঠার সঙ্গে সঙ্গে আটোয়ারীগামী দ্রুত গতির একটি মোটরসাইকেল তিথিকে ধাক্কা দিলে সড়কে ছিটকে পড়ে তিথি। এ সময় আরেকটি ইজিবাইক তিথির শরীর উপরে দিয়ে চলে যায়। এতে সে গুরুতর আঘাত হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রহিমুল ইসলাম তিথিকে মৃত ঘোষণা করেন।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মুসা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, মে ১২, ২০২৪  
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।