ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোল বন্দর দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আটক ২

উপজেলা করেসপন্ডেট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
বেনাপোল বন্দর দখল নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আটক ২

বেনাপোল (যশোর): বেনাপোল বন্দর দখলে নেওয়ার চেষ্টায় ক্ষমতাসীন দলের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০-১২ জন শ্রমিক আহত হয়েছেন। এতে করে বন্দর থেকে পণ্য খালাস বন্ধ রয়েছে।

এছাড়াও দুইজনকে আটক করেছে পুলিশ।  

সোমবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টা থেকে বন্দরে দুই গ্রুপের শ্রমিকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ চলেছে।

আটকরা হলেন, বেনাপোল পোর্ট থানাধীন খড়িডাঙ্গা গ্রামের ইউসুফ আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৮), একই থানার ছোট আঁচড়া গ্রামের সানার আলীর ছেলে আনসার আলী (৫০)।

বন্দরে আহত লেবার শ্রমিকরা বাংলানিউজকে জানান, বেলা সাড়ে ১১টার সময় তারা বন্দরের মধ্যে পণ্য খালাস করছিল। এসময় বেনাপোল পৌরসভায় কাউন্সিলর রাশেদ তার অনুসারী লেবার শ্রমিকদের নিয়ে বন্দরের মধ্যে হঠাৎ করেই বোমা হামলা ও এলোপাতাড়ি গুলি চালায়। এতে করে তারা বোমার আঘাতে জখম হন। এবং কয়েকজন গুরুতর আহত হওয়ার তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।  

যশোরের নাভারন সার্কেলের (এএসপি) জুয়েল ইমরান বাংলানিউজকে জানান, বেনাপোল বন্দর দখলের চেষ্টায় দু’গ্রুপের মধ্যে দফায় দফায় ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।