ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদকসেবীর ছুরিকাঘাতে নিরাময় কেন্দ্রের ইনচার্জ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
মাদকসেবীর ছুরিকাঘাতে নিরাময় কেন্দ্রের ইনচার্জ নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় কিংকর বা‌ড়ৈ না‌মে এক মাদকসেবীর ছুরিকাঘাতে পোল গো‌মেজ (৪২) নামে মাদক নিরাময় কেন্দ্রের ভারপ্রাপ্ত সেন্ট্রাল ইনচার্জ নিহত হয়েছেন।

শুক্রবার (২৫ মার্চ) সকাল পৌনে ৮টার দিকে উপজেলার দক্ষিণ দেবগ্রামে অবস্থিত বিওয়াইএফসি (বাংলাদেশ ইয়ুথ ফার্স্ট কনসার্ন) মাদক নিরাময় কেন্দ্রের আঞ্চলিক অফিসে এ ঘটনা ঘটে।

নিহত পোল গোমেজ ঢাকার সাভা‌রের আনন্দপু গ্রা‌মের রাসেল গোমেজের ছে‌লে। পুলিশ হত্যাকারী কিংকর বাড়ৈকে আটক করেছে। কিংকর মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন।

ওই নিরাময় কেন্দ্রের সহকারী ইনচার্জ বাবলু বল্ভব ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে সবাই নাস্তার জন্য প্রস্তুতি নিচ্ছিল। সেসময় কিংকর রান্না ঘরে থাকা তরকারি কাটা ছুরি দিয়ে পোল গোমেজকে উপর্যুপরি আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, গত ৪/৫ দিন আগে ঘাতক কিংকরকে ধুমপান করতে দেখে নিষেধ করলে এ নিয়ে ওই ইনচার্জের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। ওই ঘটনা‌কে কেন্দ্র ক‌রে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও ওই নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা মনে করছেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত কিংকরকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।