ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আরসিআরইউর সভাপতি মাহাবুল ও সম্পাদক রনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
আরসিআরইউর সভাপতি মাহাবুল ও সম্পাদক রনি

রাজশাহী: রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০২২ সালের জন্য এগারো সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এ নতুন কমিটিতে দৈনিক সোনার দেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মাহাবুল ইসলাম সভাপতি ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার আবু সাঈদ রনি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

 

শনিবার (১৯ মার্চ) সংগঠনটির কার্যালয়ে বিদায়ী সভাপতি এম ওবাইদুল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মেহেদী হাসান (দৈনিক শেয়ার বিজ ও এগ্রিকেয়ার ২৪ ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক ইন্দিরা ঘোষ (বরেন্দ্র এক্সপ্রেস), সাংগঠনিক সম্পাদক হাসনাত হাকিম (নবরুপ টিভি), অর্থ সম্পাদক বদরুদ্দোজা (রাজশাহী পোস্ট), দপ্তর সম্পাদক সেহের আলী দূর্জয় (দ্যা ডেইলি ক্যাম্পাস), প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি (নবরুপ টিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজিবুল হৃদয় (বিজয় বাংলাদেশ), নির্বাহী সদস্য রিবিকা বালা (বরেন্দ্র এক্সপ্রেস) ও সুজন আলী (রাজশাহী পোস্ট)।

এছাড়া বিদায়ী কমিটির সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতকে কমিটির উপদেষ্টা করা হয়েছে।  

এর আগে, সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ।

সভায় সংগঠনের উপদেষ্টা ড. সৈয়দ আলী আহসান, আজমত আলী, মোস্তাফিজুর রহমানসহ বিদায়ী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক, উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।