ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ইউপিডিএফ’র অর্ধদিবস অবরোধ চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, মে ২০, ২০২৪
রাঙামাটিতে ইউপিডিএফ’র অর্ধদিবস অবরোধ চলছে

রাঙামাটি: রাঙামাটির লংগদু উপজেলায় প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’র ২সদস্যকে হত্যার প্রতিবাদে আজ (২০)  রাঙামাটি জেলায় সড়ক ও নৌপথে অর্ধদিবস অবরোধ পালন করছে আঞ্চলিক সশস্ত্র সংগঠনটি।

সকাল থেকে রাঙামাটি-ঢাকা, চট্টগ্রামগামী দূর পাল্লার কোন যান ছেড়ে যায়নি।

তবে জেলা শহর এলাকায় যাব চলাচল স্বাভাবিক রয়েছে। ভোর ৫ টা থেকে ইউপিডিএফ'র কর্মীরা তাদের স্বনিয়ন্ত্রিত এলাকায় অবস্থান নিয়ে অবরোধ কর্মসূচি পালন করছে।

ভোরে কাউখালী উপজেলার চট্টগ্রাম- রাঙামাটি মহাসড়কে ঢাকা থেকে আসা রাঙামাটিগামী কিছু পরিবহন ইউপিডিডিএফ'র কর্মীরা আটকে দিলেও আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় গাড়িগুলো নির্দিষ্ট স্টেশনে পৌঁছতে সক্ষম হয়। তবে কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শেষ খবর পাওয়া পর্যন্ত কোন হট্টগোলের খবর পাওযা যায়নি।

গত ১৮ মে সকালে লংগদু উপজেলায় দুর্বৃত্তরা তাদের ২কর্মীকে গুলি করে হত্যার করে। এ ঘটনার প্রতিবাদে ওইদিন বিকেলে জেলা সদরের কুতুকছড়ি এলাকায় প্রতিবাদ সমাবেশের মধ্যে দিয়ে সড়ক ও নৌপথে অর্ধদিবস অবরোধের ডাক দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, মে ২০, ২০২৪

এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।